শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিশ্বম্ভরপুরে ৭ মাসের শিশুর করোনা জয়

বিশ্বম্ভরপুরে ৭ মাসের শিশুর করোনা জয়

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে আবু হুরায়রা নামে সাত মাস বয়সের এক শিশু। এছাড়া শিশুটির বাবা ফজলে রাব্বীও করোনামুক্ত হন। একইসঙ্গে বাবা-ছেলে সুস্থ হওয়ায় খুশি পরিবারের অন্য সদস্যরা।

শুক্রবার নমুনা পরীক্ষায় দ্বিতীয়বারের মতো নেগেটিভ রিপোর্ট আসায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের ছাড়পত্র দেয়া হয়।

করোনাজয়ী ফজলে রাব্বী বলেন, প্রথমে আমার ভাই এহসান রাব্বী করোনায় আক্রান্ত হন। পরে পরিবারের সব সদস্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেই। এতে আমি, আমার সন্তান ও শ্যালিকার করোনা পজিটিভ ধরা পড়ে।

তিনি বলেন, করোনা পজিটিভ আসার পর আমরা হোম আইসোলেশনে থাকি। আমাদের কারো কোনো উপসর্গ ছিল না। তবে আবু হুরায়রাকে নিয়ে বেশি চিন্তিত ছিলাম। আল্লাহর অশেষ রহমতে আমরা একসঙ্গে করোনা থেকে সুস্থ হয়েছি।

ফজলে রাব্বী আরো বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর আত্মীয়-স্বজন, প্রতিবেশীসহ অনেকেই আমাদের সহায়তা করেছেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমাদের খোঁজখবর নিয়েছেন। তাই সবার প্রতি কৃতজ্ঞ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ রুমী বলেন, প্রথমে শিশুটির চাচা করোনায় আক্রান্ত হন। পরে ১৩ জুন পরিবারের সবার নমুনা পরীক্ষা করা হলে আবু হুরায়রা, তার বাবা ও খালার করোনা পজিটিভ আসে। এরপর তাদের হোম আইসোলেশনে রাখা হয়। শিশুটির ফলোআপ নমুনা আমি সংগ্রহ করি। পরবর্তীতে আবু হুরায়রা ও তার বাবার করোনা ফলাফল নেগেটিভ আসে।

সুত্রঃ ডেইলি বাংলাদেশ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com